বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

5/5 - (1 vote)

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। আপনারা যারা এই নিয়োগ বিজ্ঞপ্তি অপেক্ষায় ছিলেন তাদের সকল অবসান ঘটিয়ে অবশেষে কর্তৃপক্ষ কিছু সংখ্যক বাংলাদেশী স্থায়ী নাগরিক নিয়োগ দেওয়ার আগ্রহ প্রকাশ করে অফিসিয়াল ভাবে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিস্তারিত http://www.blri.gov.bd এই ওয়েবসাইট থেকে জানতে পারবেন। এবং আবেদন করার নিয়মাবলী এবং সকল বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে https://othobajobs.com এই ওয়েবসাটটি ভিজিট করুন।

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট সুযোগ তৈরি করে দিয়েছে নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য। একজন যোগ্যতা সম্পন্ন চাকরিপ্রার্থী যোগ্যতা অর্জন করার মাধ্যমে আবেদন করার জন্য উপযুক্ত প্রার্থী বলে বিবেচিত হবেন। তাই আবেদন করার আগে যোগ্যতা সম্পর্কে বিস্তারিত এই নিয়োগ বিজ্ঞপ্তি থেকে জেনে আসুন। তারপর আপনার যোগ্যতার সঙ্গে মিলে গেলে আবেদন প্রক্রিয়া অনুসরণ করে আবেদন করুন।

নতুন সকল চাকরির খবর দেখতে
গুগোল নিউজে আমাদের ফলো করতে স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আবেদন করার জন্য আবেদনের শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা দেখে যথেষ্ট সময় হাতে রেখে আবেদন করার জন্য বলা হয়েছে। চাকরি প্রার্থীকে আবেদন করার জন্য অবশ্যই স্থায়ী বাংলাদেশি নাগরিক হতে হবে। অন্যথায় আবেদন করার জন্য অনুপযুক্ত প্রার্থী বলে বিবেচিত হবেন।

BLRI Job Circular 2023

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট
চাকরির ধরণসরকারি
পদ সংখ্যা১০ টি
লোক সংখ্যা২৬ জন
বয়স১৮ – ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে চোখ রাখুন।
প্রকাশ্য সূত্রঅফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন শুরুর তারিখ১১ এপ্রিল ২০২৩ সর্বশেষ নিয়োগ)
আবেদনের শেষ তারিখ৩০ এপ্রিল ২০২৩ (সর্বশেষ)
অফিশিয়াল ওয়েবসাইটwww.blri.gov.bd
আবেদন করার লিংকঅফিশিয়াল নোটিশের নিচে
আমাদের ওয়েবসাইটwww.othobajobs.com

Read More

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ 1

প্রকাশ্য সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আবেদন করুন: http://blri.teletalk.com.bd

আবেদনের মাধ্যম: অনলাইন
প্রকাশের তারিখ: ১০ এপ্রিল ২০২৩
আবেদন শুরুর তারিখ: ১১ এপ্রিল ২০২৩ 
আবেদনের শেষ তারিখ: ৩০ এপ্রিল ২০২৩ (সর্বশেষ) 
বিস্তারিত: www.blri.gov.bd

Bangladesh Livestock Research Institute Job Circular 2023

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আবেদন করার জন্য যে সকল তথ্যের প্রয়োজনীয়তা রয়েছে আমরা তা উপরে উল্লেখ করেছি। উপরে দেওয়া তথ্য মোতাবেক আবেদন প্রক্রিয়া অনুসরণ করে আবেদন করুন এবং উপভোগ করুন সরকারি চাকরিতে ক্যারিয়ার। সরকারি চাকরিকে অনেকেই সোনার হরিণ বলে আখ্যা দিয়ে থাকে। কারণ সরকারি চাকরিতে সুযোগ সুবিধা বেশি। তাই আপনারা যারা সরকারি চাকরিতে আবেদন করতে আগ্রহী তাদের উপরে দেওয়া সকল তথ্য বিশ্লেষণ করে যোগ্যতার সঙ্গে মিলে গেলে আবেদন প্রক্রিয়া অনুসরণ করার জন্য কর্তৃপক্ষ কর্তৃক বলা হয়েছে।

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন শুভাকাঙ্ক্ষী সকলের মাঝে শেয়ার করে সকলকে সরকারি চাকরিতে ক্যারিয়ার গড়ার সুযোগ তৈরি করে দিন। আপনার একটি শেয়ারের মাধ্যমে কেউ একজন সরকারি চাকরিতে ক্যারিয়ার গড়তে পারলে আমরা আমাদের এই নিয়োগ বিজ্ঞপ্তিটি পাবলিশ করা সার্থক মনে করবো। নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করার জন্য নিচে শেয়ার বাটন দেওয়া রয়েছে আপনার কাঙ্খিত প্ল্যাটফর্মের আইকনে ক্লিক করে শেয়ার করুন। আমাদের চলমান অন্যান্য সরকারি এবং প্রাইভেট প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশের বেকারত্ব মুক্ত করার জন্যই আমাদের এই প্রচেষ্টা।

Sharing Is Caring:

Leave a Comment