রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – Rokomari.com Job Circular 2023

5/5 - (1 vote)

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (Rokomari.com Job Circular 2023) প্রকাশিত হয়েছে। আগ্রহী সকল যোগ্যতা সম্পন্ন চাকুরী প্রার্থীদের আবেদন করার জন্য কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ভাবে আহবান করা হয়েছে। আবেদন করার জন্য কর্তৃপক্ষ কর্তৃক যে সকল নিয়মাবলী অনুসরণ করে আবেদন করতে বলেছেন সে সকল নিয়মাবলী অবলম্বন করে খুব সহজভাবে আবেদন করতে পারবেন। আবেদন সংক্রান্ত সকল তথ্য  দেখার জন্য www.othobajobs.com ভিজিট করুন।

আবেদন করার জন্য কিছু বিষয়ের দিকে খেয়াল রেখে আবেদন করতে হবে। আবেদন করার জন্য চাকরির নোটিশ, নোটিশে থাকা শূন্য পদ, চাকরি প্রার্থীর বয়স, আবেদন করার মাধ্যম, পরীক্ষার সময়, চাকরির স্থান, আবেদন করার প্রক্রিয়া, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ সহ আরো একাধিক বিষয় নিয়ে লেখা হয়েছে এই রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিটি। সকল বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে আপনাকে এই পেজে থাকা সকল তথ্য সম্পর্কে জানতে হবে। 

নতুন সকল চাকরির খবর দেখতে
গুগোল নিউজে আমাদের ফলো করতে স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

চাকরি প্রার্থীদেরকে আবেদন করার জন্য রকমারি ডটকম কর্তৃপক্ষ যেভাবে আবেদন করতে বলেছেন। যদি শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পূর্ণ চাকরি প্রার্থীরা সে সকল নিয়ম অনুসরণ করে আবেদন করতে পারেন। তাহলে, আশা করা যায়, একজন সফল চাকরিপ্রার্থী হিসেবে কর্তৃপক্ষের এবারের চাকরিতে যোগদান করতে পারবেন এবং সফল একজন চাকরিপ্রার্থী হিসেবে ক্যারিয়ার গড়ে তুলতে পারবেন।

রকমারি ডটকম চাকরির সুযোগ ২০২৩

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে হলে অবশ্যই আপনাকে জন্মসূত্রে একজন স্থায়ী বাংলাদেশি নাগরিক হতে হবে। এবারের রকমারি ডটকম সার্কুলারে শুধুমাত্র বাংলাদেশের নাগরিকদের আবেদন করার সুযোগ রয়েছে। এই সুযোগ সকল চাকুরীজীবী এবং চাকরি প্রার্থীদের জন্য বিশাল সুযোগ তৈরি করে দিতে চলেছে। তাই দেরি না করে আবেদন জমা দেওয়া শেষ তারিখের আগেই সকল তথ্য এই পেজ থেকে সংগ্রহ করার জন্য আমরা আপনাদের উৎসাহ প্রধান করছি।

আপনাকে আবেদন করতে হলে কিছু বিষয়ে মাথায় রেখে রকমারি ডটকম সার্কুলারের আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনপত্রে আপনার সার্টিফিকেট এর তথ্য অনুযায়ী সকল তথ্য প্রধান করতে হবে। কারণ, আপনার দেওয়া তথ্যের ভিত্তিতে আপনাকে কর্তৃপক্ষ উপযুক্ত চাকরিপ্রার্থী হিসাবে নির্বাচন করবেন। তাই অনুগ্রহপূর্বক সকল তথ্য সঠিকভাবে পূরণ করার চেষ্টা করুন। ভুল তথ্য সংযুক্ত করে আবেদন জমা দিলে আপনার আবেদন বাতিল বলে বিবেচিত হবে। তাই সঠিক তথ্য দ্বারা রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিটি পুরণ করুন। 

আবেদন করার ক্ষেত্রে প্রত্যেক চাকরি প্রার্থীকে বিজ্ঞাপনের ভূমিকা বজায় রেখে আবেদন করতে হবে।  কর্তৃপক্ষ রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিতে বিভিন্ন মাধ্যমে আবেদনের জন্য দরখাস্ত জমা নিয়ে থাকেন। মাধ্যম গুলোর মধ্যে উল্লেখযোগ্য অনলাইন, ডাকযোগে, কুরিয়ার সার্ভিস, সাক্ষাৎ এবং সরাসরি মাধ্যমে আবেদনপত্র জমা নিয়ে থাকেন। তাই এবারের সার্কুলারের আবেদনপত্র জমা দেওয়ার মাধ্যম সম্পর্কে জানতে এই পেজে সংযুক্ত করা টেবিল এবং অফিশিয়াল নোটিশ দেখুন। 

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রকমারি ডটকম একটি প্রাইভেট প্রতিষ্ঠান এবং এই প্রতিষ্ঠান সম্পূর্ণই নিয়ন্ত্রণকৃত রকমারি ডটকম কর্তৃপক্ষ দ্বারা। একজন শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন চাকরি প্রার্থী যোগ্যতা এবং কিছু কিছু পদে অভিজ্ঞতার প্রয়োজনীতায় অভিজ্ঞতা অর্জন করার মাধ্যমে কর্তৃপক্ষ কর্তৃক আবেদন করে প্রাইভেট চাকরিতে ক্যারিয়ার গড়তে পারবেন। ক্যারিয়ার গড়ার আগে আমরা এই পেজে দেওয়া সকল তথ্য গুলি মনোযোগ সহকারে সমাপ্ত করতে প্রত্যেক চাকুরী প্রার্থীকে উৎসাহ করছি।

চাকরিতে আবেদন করার ক্ষেত্রে প্রথমে কিছু বিষয় মাথায় রেখে একজন চাকরি প্রার্থীকে ক্যারিয়ার গড়ার কথা ভাবতে হবে। কারণ, রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিতে বিভিন্ন সময় ভিন্ন পদ, ক্যাটাগরিতে জনবল নিয়োগ দেওয়ার জন্য অফিশিয়াল নোটিশে সকল তথ্য (চাকরি সংক্রান্ত) সংযুক্ত করে প্রকাশিত করে থাকেন অফিসিয়াল নোটিশটি। তাই আবেদন করার আগে প্রত্যেক চাকরি প্রার্থীকে এবারের নিয়োগে সংযুক্ত করা পদ সম্পর্কে গভীর ভাবে জেনে তারপর পরবর্তী ধাপে জেতে হবে।

রকমারি ডটকম সার্কুলার ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানার জন্য এই পেজটি মূলত তৈরি করা হয়েছে। তাই দেরী না করে এই পেজে দেওয়া সকল তথ্য খুব মনোযোগ সহকারে পড়ার এবং দেখার জন্য আমরা আপনাদের উৎসাহ করছি। পেজটি সম্পূর্ণ পড়ার পর যদি নিজেকে যোগ্য মনে করে থাকেন তবে আবেদন প্রক্রিয়া অনুসরণ করে আবেদন করুন। সম্পূর্ণ পেজটি সমাপ্ত করার আগে আবেদন করার থেকে বিরত থাকুন। কারণ নিয়োগ সংক্রান্ত সকল বিষয় সম্পর্কে না জেনে আবেদন করা বুদ্ধিমানের কাজ হবে না। তাই আগে এই রকমারি ডটকম নিয়োগে দেওয়া সকল বিষয় সম্পর্কে জানতে পেজটি পড়ুন।

এক নজরে রকমারি ডটকম সার্কুলার ২০২৩

প্রতিষ্ঠানের নামরকমারি ডটকম
চাকরির ধরণপ্রাইভেট চাকরি
সর্বশেষ আপডেট করা হয়েছে১৪ অক্টোবর ২০২৩
প্রকাশ্য সূত্রবিডি জবস
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন শুরুর তারিখ১৪ অক্টোবর ২০২৩ (সর্বশেষ আপডেট)
আবেদনের শেষ তারিখ১৩ নভেম্বর ২০২৩ (সর্বশেষ আপডেট)
অফিশিয়াল ওয়েবসাইটwww.rokomari.com
আবেদন করার লিংকঅফিশিয়াল নোটিশের নিচে
আমাদের ওয়েবসাইটwww.othobajobs.com

রকমারি ডটকম নিয়োগ ২০২৩

রকমারি ডটকম জব সার্কুলারে আবেদন করার জন্য আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার মাধ্যম,  এডমিট কার্ড, পিডিএফ ফাইল, রকমারি ডটকম এর অফিসিয়াল নোটিশ, পরীক্ষার সময়, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, পরীক্ষার স্থান, ব্যাংক ড্রাফট, আবেদন করার প্রক্রিয়া সহ একাধিক বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরা হয়েছে এই পেজের মধ্যে। তাই সকল ঝামেলা এরাতে এখনই পেজটি গভীর মনোযোগ সহকারে পর্যবেক্ষণ করুন।  

রকমারি ডটকম  জব সার্কুলারের আবেদন করতে হলে আপনাকে আপনার তথ্যগুলো সঠিকভাবে পূরণ করতে হবে। তথ্য পূরণ করার ক্ষেত্রে সার্টিফিকেটের তথ্যের সঙ্গে মিল রেখে তারপর আবেদনপত্র পুরণ করুন।  ভুল তথ্য অথবা অন্য কারোর তথ্য ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করতে পারেন। সেজন্য ভুল তথ্য প্রদানকারী দোষী বলে সাব্যস্ত হবেন। তাই সকল ঝামেলায় এড়াতে আপনার সঠিক তথ্য দ্বারা আবেদন করার জন্য বলা হইল।

রকমারি ডটকম এর অফিসিয়াল নোটিশ

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে হলে একজন চাকরি প্রার্থীকে আবেদন করার জন্য অফিসিয়াল নোটিশটি মনোযোগ সহকারে দেখতে হবে এবং অফিসিয়াল নোটিশে যে সকল তথ্য সংযুক্ত করা হয়েছে সে সকল তথ্য বিশ্লেষণ করে তারপর আবেদন করার জন্য নিজেকে যোগ্য চাকরি প্রার্থী মনে করে থাকলে আবেদন প্রক্রিয়া অনুসরণ করতে হবে। তাই আমাদের ভিজিটরদের কথা চিন্তা করে আমরা নিচে সংযুক্ত করেছি অফিসিয়াল নোটিশটি। 

অফিসিয়াল নোটিশটি নিচে ছবি আকারে বিদ্যমান রয়েছে। ছবিতে দেওয়া সকল তথ্য মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার যোগ্যতার সঙ্গে মিলে গেলে পরবর্তী ধাপ অনুসরণ করুন। তাই কথা না বাড়িয়ে নিচে দেওয়া ছবিগুলো মনোযোগ সহকারে দেখুন।

চলমান রকমারি ডটকম নিয়োগ ২০২৩ 

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ

সূত্র: বিডি জবস (১৪ অক্টোবর ২০২৩)

আবেদনের শেষ তারিখ: ১৩ নভেম্বর ২০২৩

বিস্তারিত জানতে এবং আবেদন করতে এখানে ক্লিক করুন

এছাড়াও রয়েছে আরো একাধিক নিয়োগ রকমারি ডটকমে। সকল নিয়োগ একসঙ্গে দেখার জন্য নিচে দেওয়া টেবিলটিতে লক্ষ্য করুন এবং সকল নিয়োগের পদ সম্পর্কে জানুন তার সঙ্গে আবেদন করতে এবং পদ সম্পর্কে বিস্তারিত জানার জন্য টেবিলের নিচে দেওয়া লিংকে প্রবেশ করুন এবং বিস্তারিত জেনে যদি আবেদন করতে উৎসাহী হয়ে থাকেন তাহলে আবেদন করুন।

বিস্তারিত জানতে এবং আবেদন করতে এখানে ক্লিক করুন

বিস্তারিত জানতে এবং আবেদন করতে এখানে ক্লিক করুন

নিয়োগ দিবে রকমারি ডটকম

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে হলে আপনাকে অনলাইন/ডাকযোগে/সরাসরি/ইমেইল অথবা  সাক্ষাতের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সমাপ্ত করতে হবে। অধিকাংশ সময় অনলাইনের মাধ্যমে কর্তৃপক্ষ আবেদন জমা নিয়ে থাকেন। আবেদন জমা নেওয়ার ক্ষেত্রে বিডি জব জব পোর্টালের মাধ্যমে আবেদন জমা নিয়ে থাকেন এবং বিভিন্ন সময় কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমেও আবেদন জমা নেওয়া হয়ে থাকে। এই পেজে আবেদন জমা নেওয়ার লিংক সংযুক্ত করা হয়েছে। যদি বিডি জবস এর মাধ্যমে আবেদন জমা নেওয়ার জন্য বলা হয়ে থাকে তাহলে প্রথমে আপনাকে বিডি জবস এর একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। 

বিডি জবস এর একাউন্ট তৈরি করা খুব সহজ। বিডি জবস এর ওয়েবসাইটে প্রবেশ করুন এবং নতুন একাউন্ট তৈরি করার জন্য অপশন দেওয়া রয়েছে সেখানে প্রবেশ করার মাধ্যমে সকল তথ্য সঠিকভাবে পূরণ করে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। একাউন্ট তৈরি হয়ে গেলে আমাদের এখানে সংযুক্ত করা রকমারি ডটকম সার্কুলারের আবেদন করার লিংকে প্রবেশ করে সঠিকভাবে আবেদন করুন। যে কোনো সমস্যার সমাধান পেতে আপনার সমস্যাটি আমাদেরকে কমেন্টসের  মাধ্যমে জানিয়ে দিন। 

Rokomari.com Chakrir Khobr 2023

আমরা এই পেজে উপরে উল্লেখিত সকল তথ্য সংযুক্ত করেছি এবং আমাদের ভিজিটরদের কথা চিন্তা করে খুব সহজভাবে সকল তথ্য উপস্থাপন করার চেষ্টা করেছি। আপনি এটা জেনে আরো আনন্দিত হবেন যে, আমরা শুধুমাত্র তথ্য সংযুক্ত করেই থেমে নেই তার সঙ্গে সংযুক্ত করেছি যে নিয়মে আবেদন প্রক্রিয়া অবলম্বন করে একজন চাকরি প্রার্থীকে আবেদন করতে হবে। তাই সে সকল বিষয়ে সম্পর্কে বিস্তারিত আলোচনা এই রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তির মাঝে তুলে ধরার চেষ্টা করেছি।

তাই দেরি না করে এখনই এই পেজে দেওয়া সকল তথ্য খুব গভীরভাবে পর্যবেক্ষণ করুন এবং নিজেকে যদি যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন চাকুরী প্রার্থী মনে করে থাকেন, তবে কর্তৃপক্ষ কর্তৃক সংযুক্ত করা নিয়মাবলী অবলম্বন করে আবেদন করুন। অবশ্যই আবেদন করার জন্য রকমারি ডটকম জব সার্কুলার এর বিজ্ঞাপনের ভূমিকা বজায় রেখে আপনাকে আবেদনটি করতে হবে। 

কর্তৃপক্ষ কর্তৃক যে সকল নিয়ম অবলম্বন করে আবেদন করতে বলেছেন শুধুমাত্র সে সকল নিয়মাবলী অনুসরণ করে আপনি যদি আবেদন করে থাকেন তাহলে আপনি একজন গ্রহণযোগ্য চাকরিপ্রার্থী হিসেবে গণ্য হবেন। অন্যথায়  রকমারি ডটকম কর্তৃপক্ষ কর্তৃক নিয়মাবলী অবলম্বন না করে ব্যতিক্রম ভাবে যদি আপনি আবেদনটি করে থাকেন, তাহলে আপনার আবেদন বাতিল বলে বিবেচিত হবে। তাই আবেদন করার ক্ষেত্রে খুব সতর্কতা অবলম্বন করুন এবং আপনার সকল সঠিক তথ্য দ্বারা আবেদন করুন। 

রকমারি ডটকম নিয়োগ ২০২৩ সার্কুলার

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সকল তথ্য আমরা উপরে সংযুক্ত করেছি। তাই মনোযোগ সহকারে উপরে দেওয়া তথ্য গুলো পর্যবেক্ষণ করলে আশা করা যায় রকমারি ডটকম নিয়োগ সংক্রান্ত সকল তথ্য একসঙ্গে পেয়ে যাবেন। তাই দেরি না করে এখনই  উপর দেওয়া তথ্য গুলো মনোযোগ সহকারে পর্যবেক্ষণ করে নিজেকে যে পদে যোগ্য চাকরি প্রার্থী মনে করে থাকেন সে পদে আবেদন করতে সে পদের আবেদনের প্রক্রিয়া অনুসরণ করে আবেদন করুন। 

আপনি কি প্রাইভেট চাকরিতে আগ্রহী? রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করে ক্যারিয়ার করতে চান? একটি বেসরকারি চাকরিতে আবেদন করতে অপেক্ষমান ছিলেন? বেসরকারি চাকরিতে ক্যারিয়ার গড়ে প্রাইভেট প্রতিষ্ঠানের সকল সুযোগ সুবিধা উপভোগ করতে আগ্রহী? তাহলে আপনার জন্যই আমাদের এবারের রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিটি তৈরি করে দিতে চলেছে অকল্পনীয় সুযোগ। 

কারণ, এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনার কাঙ্খিত সকল সুযোগ সুবিধা সহ আপনি একটি /স্থায়ী/ অস্থায়ী ভাবে বেসরকারি চাকরিতে ক্যারিয়ার গড়তে পারবেন। ক্যারিয়ার গড়তে হলে আপনার মাঝে কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া যোগ্যতা এবং অভিজ্ঞতা একান্তভাবেই বিদ্যমান ঢাকা চায়। 

কারণ, শুধুমাত্র যোগ্যতা সম্পন্ন চাকুরীপ্রার্থীরা এই চাকরিটিতে আবেদন করে খুব সহজ প্রক্রিয়া অনুসরণ করে ক্যারিয়ার গড়তে পারবেন। প্রত্যেক চাকুরীর ক্ষেত্রে  শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা বাধ্যতামূলক হয়ে থাকে। তাই আপনি যদি নিজেকে রকমারি ডটকম নিয়োগে একান্তভাবেই যোগ্য চাকরিপ্রার্থী মনে করে থাকেন। তাহলে দেরি না করে সময়সীমা অতিক্রম হওয়ার আগে যথেষ্ট সময় হাতে রেখে আবেদন করে ফেলুন। আর উপভোগ করতে রকমারি ডটকম  কর্তৃপক্ষের ক্যারিয়ার।

Rokomari.com Job Circular 2023

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের অন্যান্য সকল সরকারি এবং প্রাইভেট প্রতিষ্ঠানের সকল বিশ্বস্ত নিয়োগ বিজ্ঞপ্তি একসঙ্গে পেতে আমাদের ওয়েবসাইট প্রতিনিয়তই ভিজিট করুন। কারণ, আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়তই নিত্যনতুন বিশ্বস্ত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত এবং আপডেট করা হয়ে থাকে। তাই চলমান সকল চাকরির খবর দেখতে চোখ রাখুন www.othobajobs.com আর উপভোগ করুন সকল চাকরির সার্কুলার। 

আমাদের জব পোর্টালে নিয়োগ বিজ্ঞপ্তি সহ প্রতিষ্ঠান সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি এবং আবেদন করার নিয়মাবলী সহ সকল বিষয়ে সংযুক্ত করে পূর্ণাঙ্গ একটি নিয়োগ বিজ্ঞপ্তি আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করি। তাই আমাদের জব পোর্টাল “অথবা জবস ডটকম” প্রতিনিয়তই ভিজিট করুন এবং সকল সরকারি চাকুরী, ডিফেন্স চাকরি, ব্যাংক চাকরি এবং অন্যান্য সকল প্রাইভেট প্রতিষ্ঠানের সকল নিয়োগ বিজ্ঞপ্তি উপভোগ করুন।

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশের অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মাঝে অন্যতম। শুধুমাত্র যোগ্যতা সম্পন্ন চাকরি প্রার্থীগণ যোগ্যতা অর্জন করার মাধ্যমে কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করে ক্যারিয়ার গড়তে পারবেন এবং বেসরকারি চাকরির সকল সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। এটি একটি প্রাইভেট প্রতিষ্ঠান হওয়ায় বাংলাদেশের বেকার চাকরিপ্রার্থীদের জন্য অকল্পনীয় সুযোগ তৈরি হয়েছে প্রতিষ্ঠানটিতে আবেদন করে ক্যারিয়ার গড়ার জন্য। তাই দেরি না করে রকমারি ডটকম নিয়োগে দ্রুত আবেদন করুন।

রকমারি ডটকম job circular 2023 সংক্রান্ত অন্যান্য সকল তথ্য জানতে আমাদেরকে কমেন্টস এর মাধ্যমে আপনার কাঙ্খিত প্রশ্নটি করে ফেলুন। তৎক্ষণিকভাবে আমাদের একজন কাস্টমারের প্রতিনিধি আপনার কমেন্টসের রিপ্লাই করবেন। কারণবশত বিলম্ব হতে পারে সেজন্য আমরা আপনার ধৈর্যের প্রশংসা করছি। অনুগ্রহপূর্ব ধৈর্য সহকারে অপেক্ষা করুন। অতি শীঘ্রই আমাদের একজন কাস্টমার প্রতিনিধি আপনার কমেন্টসের রিপ্লাই নিয়ে আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করবেন।

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষী এবং যারা চাকরি খুঁজছেন এবং বেসরকারি চাকরিতে ক্যারিয়ার গড়তে চান! তাদের মাঝে শেয়ার করার জন্য আপনার ফেসবুক ইনস্টাগ্রাম টুইটার সহ অন্যান্য সকল সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন নিচে দেওয়া শেয়ার বাটনটি ব্যবহার করে। তাই দেরি না করে জনসেবামূলক কাজে এগিয়ে আসুন এবং রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিটি সকলের মাঝে শেয়ার করুন। আমদের সঙ্গে এতক্ষণ ধরে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

বাংলাদেশের বেকারত্ব মুক্ত করার জন্যই আমাদের এই প্রচেষ্টা।

Sharing Is Caring:

Leave a Comment