গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

5/5 - (1 vote)

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। আপনারা যারা গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ সার্কুলার খুঁজছেন তারা সঠিক জায়গায় এসেছেন। আপনি চাইলে এই লেখাটি থেকে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা নিতে পারবেন। গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সরকারি হওয়ায় এই চাকরির চাহিদা অনেক বেশি। তাই দেরি না করে সময়সীমা অতিক্রম হওয়ার আগেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। আবেদন করার নিয়মাবলী সহ সকলবিষয়ে বিস্তারিত ভাবে জানার জন্য সার্কুলারটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। 

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আজ আবার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডে ০৯ টি পদে মোট ২৭ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ০২ এপ্রিল ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ০২ মে ২০২৩ ইং তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত।

নতুন সকল চাকরির খবর দেখতে
গুগোল নিউজে আমাদের ফলো করতে স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

Read More

GTCL job circular 2023

প্রতিষ্ঠানের নামগ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড
চাকরির ধরণসরকারি
পদ সংখ্যা০৯ টি
লোক সংখ্যা২৭ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাবিস্তারিত অফিশিয়াল নোটিশ দেখুন।
প্রকাশ্য সূত্রবাংলাদেশ প্রতিদিন
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন শুরুর তারিখ০২ এপ্রিল ২০২৩ (সর্বশেষ নিয়োগ)
আবেদনের শেষ তারিখ০২ মে ২০২৩ (সর্বশেষ)
অফিশিয়াল ওয়েবসাইটhttps://gtcl.org.bd
আবেদন করার লিংকঅফিশিয়াল নোটিশের নিচে
আমাদের ওয়েবসাইটwww.othobajobs.com

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ১ 1

প্রকাশ্য সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট

আবেদন করুন: http://gtcl.teletalk.com.bd

আবেদনের মাধ্যম: অনলাইন
আবেদন শুরুর তারিখ: ০২ এপ্রিল ২০২৩
আবেদনের শেষ তারিখ: ০২ মে ২০২৩
বিস্তারিত: www.petrobangla.org.bd

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২৩ সার্কুলার

আমরা আপনাদের সুবিধার্থে অফিশিয়াল নোটিশটি ইমেজ আকারে এই নিয়োগ বিজ্ঞপ্তির মধ্যে সংযুক্ত করেছি। আপনি চাইলে খুব সহজেই এই নিয়োগ বিজ্ঞপ্তিটি শুরু থেকে শেষ পর্যন্ত ভালোভাবে পড়লে এবং দেখলে সকল প্রকার তথ্য পেয়ে যাবেন। অবশ্যই যোগ্য ব্যক্তিরা এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারবেন। যদি আপনার মাঝে সে সকল যোগ্যতা বিদ্যমান না থাকে যে সকল যোগ্যতা গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। তাহলে আপনি দয়া করে আবেদন করা থেকে বিরত থাকুন। আমাদের প্রকাশিত অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আপনার যোগ্যতার সঙ্গে যেই চাকরিটি মিলে যায়। সেই চাকরীতে আবেদন করে ক্যারিয়ার গড়তে পারবেন। আমাদের চলমান অন্যান্য চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সরকারি অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মধ্যে অন্যতম স্থান দখল করে চলেছে প্রতিনিয়ত। কারণ গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড একটি সরকারি প্রতিষ্ঠান এই প্রতিষ্ঠানটির সম্পূর্ণ নাম হচ্ছে, বাংলাদেশ গ্যাস লিমিটেড প্রতিষ্ঠান।

বাংলাদেশের বেকারত্ব মুক্ত করার জন্যই আমাদের এই প্রচেষ্টা।

Sharing Is Caring:

Leave a Comment