নৌপরিবহন অধিদপ্তরে ইঞ্জিনিয়ারিং ক্যাডেট হিসেবে যোগ দিন ৭১৪ পদে বিশাল নিয়োগ প্রকাশ

5/5 - (63 votes)

সরকারি/বেসরকারি মেরিটাইম শিক্ষা প্রতিষ্ঠানে মেরিন ক্যাডেট প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ২০২৩-২০২৪ সালের নটিক্যাল/ইঞ্জিনিয়ারিং ক্যাডেট হিসেবে যোগ দেওয়ার জন্য নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছেন। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে আগামী ১৩ অক্টোবর ২০২৩ থেকে ০৫ নভেম্বর ২০২৩ পর্যন্ত। নৌপরিবহন কর্তৃপক্ষের https://dos.gov.bd এই ওয়েবসাইট বা https://dosrating.solutionart.net/ এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন সম্পূর্ণ করতে হবে।

আবেদনের জন্য যোগ্যতা:

নতুন সকল চাকরির খবর দেখতে
গুগোল নিউজে আমাদের ফলো করতে স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

নৌপরিবহন অধিদপ্তরে ইঞ্জিনিয়ারিং ক্যাডেট হিসেবে ৭১৪ পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ হয়েছে। ৩১ ডিসেম্বর ২০২৩ আবেদনকারীর বয়স পুরুষ ও মহিলাদের ক্ষেত্রে ২২ বছর হতে হবে।

এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষায় প্রার্থীদের কমপক্ষে জিপিএ ৩.৫০ পেয়ে উত্তীর্ণ হতে হবে।

২০২৩ সালের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সকল প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদনের পদ্ধতি:

নৌপরিবহন অধিদপ্তর এর https://dos.gov.bd এই ওয়েবসাইটের মাধ্যমে আব্দন করতে হবে। কিন্তু যদি উক্ত ওয়েবসাইটে আবেদন করতে সমস্যা দেখা দেয় তাহলে https://dosrating.solutionart.net/ এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শুরুর তারিখ: ১৩ অক্টোবর ২০২৩ খ্রি. (১৩/১০/২০২৩)।

আবেদনের শেষ তারিখ: ০৫ নভেম্বর ২০২৩ খ্রি. (০৫/১১/২০২৩)।

লিখিত পরীক্ষার তারিখ/সময়/কেন্দ্র: আবেদন করার পর পরবর্তীতে এসএমএস এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

সতর্কবাণী: নৌপরিবহন অধিদপ্তরে ক্যারিয়ার গড়ার জন্য কোন প্রকার আর্থিক লেনদেন করতে বলা হলে নিশ্চিত হয়ে নিবেন যে আপনি প্রতারিত হচ্ছেন তাই সকল প্রকার আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন। সরকারি চাকরি নৌপরিবহন অধিদপ্তরে আর্থিক লেনদেন করে ক্যারিয়ার গড়ার সুযোগ নেই বলে নৌপরিবহন অধিদপ্তর কর্তৃপক্ষ জানিয়েছেন। আরও তথ্যের জন্য বিস্তারিত জানতে নিচে দেওয়া অফিসিয়াল ইমেজটি দেখুন।

নৌপরিবহন অধিদপ্তরে ইঞ্জিনিয়ারিং ক্যাডেট হিসেবে যোগ দিন ৭১৪ পদে বিশাল নিয়োগ প্রকাশ

e0a6a8e0a78ce0a6aae0a6b0e0a6bfe0a6ace0a6b9e0a6a8 e0a685e0a6a7e0a6bfe0a6a6e0a6aae0a78de0a6a4e0a6b0e0a787 e0a687e0a69ee0a78de0a69ce0a6bfe0a6a8e0a6bfe0a6afe0a6bce0a6bee0a6b0e0a6bfe0a682 e0

বাংলাদেশের বেকারত্ব মুক্ত করার জন্যই আমাদের এই প্রচেষ্টা।

Sharing Is Caring:

Leave a Comment